২০০ কোটি ক্লাবের সদস্য হবার পথে ‘সঞ্জু’

0
192

‘মুন্নাভাই এমবিবিএস’ ‘থ্রি ইডিয়টস’ এবং ‘পিকে’র পর চলচ্চিত্র নির্মাতা রাজকুমার হিরানি হিন্দি ফিল্মের দর্শকদের আরেকটি রতœ উপহার দিয়েছেন। রণবীর কাপুরের অভিনয়ে অভিনেতা সঞ্জয় দত্ত’র জীবনী চলচ্চিত্র ‘সঞ্জু’ এক জোয়ার সৃষ্টি করেছে। ছুটিকে ভিত্তি না করেও চলচ্চিত্রটির বিপুল আয় অব্যাহত আছে। এই ধারায় আয় করতে থাকলে ফিল্মটি যে এই বছরের সবচেয়ে বাণিজ্য সফল হবে তা বলা যায় নিঃসন্দেহে। ৩৪.৭৫ কোটি রুপিতে ‘সঞ্জু’ যাত্রা শুরু করে। শনিবার ফিল্মটির আয় ছিল ৩৮.৬০ কোটি রুপি। রবিবারের ৪৬.৭১ রুপি আয়ে সপ্তাহান্তে ফিল্মটি ১২০.০৬ কোটি রুপি আয় করে ১০০ কোটি রুপি ক্লাবের সদস্য হয়। সোমবার আর মঙ্গলবারের ২৫.৩৫ কোটি রুপি এবং ২১.৫০ আয়ে ফিল্মটি ১৫০ কোটি রুপি আয় ছাড়িয়েছে (১৬৬.৯১ কোটি রুপি)। এই ধারা চলতে থাকলে এই সপ্তাহেই ‘সঞ্জু’ ২০০ কোটি ক্লাবের সদস্য হবে।
রাজকুমার হিরানির পরিচালনায় রণবীর ছাড়া অভিনেতা সঞ্জয় দত্ত’র জীবনী চলচ্চিত্রে ‘সঞ্জু’তে অভিনয় করেছেন ভিকি কৌশল, সোনম কাপুর, পরেশ রাওয়াল, দিয়া মির্জা, টাবু এবং অতিথি ভূমিকায় আনুশকা শর্মা।
পরিচালক হিরানি এবং প্রযোজক বিধু বিনোদ চোপড়ার আরেকটি সফল চলচ্চিত্র ‘সঞ্জু’। এর আগে এই জুটি ‘থ্রি ইডিয়টস’ দিয়ে ২০০ কোটি ক্লাব এবং ‘পিকে’ দিয়ে ৩০০ কোটি ক্লাবের সূচনা করেন। সোমবার পর্যন্ত ‘রেইস থ্রি’র আয় ১৭০ কোটি রুপির নিচে স্থির ছিল।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য প্রদান করুন
আপনার নাম প্রদান করুন